chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় অস্ত্র-গুলি সহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : আনোয়ারা পারকির চর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলি সহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ১ টি ওয়ানশুটারগান, ২ রাউন্ড গুলি, ৭ টি রামদা এবং ১ টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

মঙ্গলবার ( ১৮ আগস্ট) বিকেল ৩টার দিকে পারকির চর লুসাই পার্ক এর পাশে থেকে তাকে র‌্যাব-৭ এর একটি টিম। গ্রেপ্তার মো. নাছির উদ্দিন শাহ (৪৩) আনোয়ারার উত্তর গুয়াপঞ্চক এলাকার আব্দুল ছবুর শাহের ছেলে।

র‌্যাব – ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া)  এএসপি মো. মাহমুদুল হাসান মামুন বলেন, পারকির চর লুসাই পার্কের পাশে অস্ত্রধারী সন্ত্রাসী নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে জানতে পেরে অভিযান চালায় র‌্যাব-৭ এর একটি টিম। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নাছির উদ্দিন শাহকে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে জানতে পারে আনোয়ারা বটতলী রুস্তম হাট এলাকায় হাজী ইমাম শপিং সেন্টারের ৩য় তলার ৩০৩ নং ফ্ল্যাটের মাস্টার বেডরুম এর বক্স খাটের নীচে বিপুল পরিমান দেশীয় অস্ত্র রয়েছে। পরবর্তীতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আটককৃত আসামীর বেডরুম তল্লাশি করে বক্স খাটের নীচ হতে ১ টি ওয়ানশুটারগান, ২ রাউন্ড গুলি, ৭ টি রামদা এবং ১ টি চাইনিজ কুড়াল উদ্ধারসহ আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ব্যবহার করে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর