লিপজিগকে উড়িয়ে দিল পিএসজি

ডেস্ক নিউজঃ ৩-০ গোলে লিপজিগকে উড়িয়ে নিজেদের ইতিহাসে প্রথমবার ফাইনালে জায়গা করে নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

আনহেল দি মারিয়ার অসাধারণ পারফরম্যান্সে চ্যাম্পিয়নস লিগের প্রথম সেমিফাইনালে লিপজিগকে এদিন দুর্দান্ত খেলা আর্জেন্টাইন দি মারিয়া একটি গোল করার পাশাপাশি অন্য দুটি গোলে সহায়তাও করেন।অন্য দুটি গোল করেন মার্কিনিয়োস ও হুয়ান বের্নাত।

মঙ্গলবার নিরপেক্ষ ভেন্যু পর্তুগালের লিসবনে স্তাদিও দো স্পোর্ত লিসবোয়া ই বেনফিকাতে মুখোমুখি হয় দু’দল।

১৩তম মিনিটে দি মারিয়ার ক্রস থেকে অসাধারণ হেডে গোলটি করেন ব্রাজিলিয়ান মার্কিনিয়োস। ২৬তম মিনিটে অবশ্য সমতায় ফিরতে পারতো জার্মান ক্লাব লিপজিগ। কিন্তু সংঘবদ্ধ আক্রমণ থেকে ইউসুফ পোলসেনের শটে জালের বাইরে চলে যায়। ৮ মিনিট পরেই অবশ্য ফের মিসের খাতায় নাম লেখান নেইমার। ম্যাচের ৪২তম মিনিটে দি মারিয়ার জাদু। 

এরপর বিরতি। বিরতির পর ৫৬ মিনিটে
দি মারিয়ার ক্রস থেকে হেডে গোল করেন স্প্যানিশ তারকা বের্নাত।

খেলার ৭০ ও ৭২ মিনিটের দুবার গোল বঞ্চিত হন এমবাপ্পে। প্রথমবার গোলবারের খুব কাছে থেকেও হেড করতে পারেননি। আর দ্বিতীয়বার কাছ থেকে শট নিলেও গোলরক্ষক রুখে দেয়। শেষদিকে অবশ্য লিপজিগও ভালো কয়েকটি সুযোগ পায়। তবে সেখান থেকে গোল আদায় করে নিতে পারেনি দলটি।

বুধবার (১৯ আগস্ট) রাতে দ্বিতীয় সেমিফাইনালে অলিম্পিক লিওঁ’র মোকাবিলা করবে বায়ার্ন মিউনিখ। যারা জিতবে তারাই আগামী রোববার পিএসজির সঙ্গে ফাইনাল খেলবে।

এই বিভাগের আরও খবর
Loading...