পুত্রবধূকে কু-প্রস্তাব, শ্বশুর গেল জেলে!

নিজস্ব প্রতিবেদক : খাগড়াছড়ির রামগড়ে পুত্রবধূকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত ওই শ্বশুরের নাম- আবদুর রাজ্জাক (৫০)। সে রামগড় ১নং ইউনিয়নের হাতীর খেদা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, ৫ মাস আগে আব্দুর রাজ্জাকের বড় ছেলে মোঃ ইসুফের সঙ্গে বিয়ে হয় অভিযোগকারী ওই পুত্র বধূর। বিযের কিছুদিন পর তার স্বামী র্কম স্থলে যোগ দিতে শহরে চলে আসে। সুযোগ পেয়ে শ্বশুর আবদুর রাজ্জাক মোবাইল ফোনে কুপ্রস্তাব দিতে থাকে নিজের ছেলের বউকে।

গত ৫ আগস্ট রাতে তার শ্বশুর জোরপূর্বক কাপড় ধরে টানাহেচড়া করে শ্লীলতাহানির চেষ্টা করে। পরে ঘটনাটি পরিবারের সবাইকে জানানো হলে স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু এতে কোন সমাধান আসে নি।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামান চট্টলার খবরকে বলেন, পুত্রবধুর দায়ের করা অভিযোগের সত্যতার ভিত্তিতে একটি মামলা হলে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়। অভিযোগের সত্যতা হিসেবে শ্বশুরের মোবাইল ফোনের কল রের্কড জব্দ করা হয়। এতে অভিযোগের সত্যততা মেলে।

কামরুল/

এই বিভাগের আরও খবর
Loading...