শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক : করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অমিত শাহ। ঠিক কিছুদিন পরেই আবার হাসপাতালে ভর্তি হলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সোমবার রাতে অমিত শাহকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ডাক্তার রণদীপ গুলেরিয়ার তত্ত্বাবধানে একটি দল তাঁর দেখশোনা দায়িত্বে রইয়েছে। প্রতিমুহূর্তে তাঁর স্বাস্থ্যের প্রতি নজর রাখছেন তিনি।

শুক্রবার নিজেই টুইট করে জানান করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শে আপাতত তিনি কয়েকদিন হোম আইসোলেশনে থাকবেন সে কথাও জানা গিয়েছিল। অগস্টের ২ তারিখ অমিত শাহের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায়।

টুইটারে তিনি লিখেছিলেন, গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করান তিনি। তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি জানিয়েছেন যে তাঁর শারীরিক অবস্থা ভালোই আছে। তবু, চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

এদিন ট্যুইটারে তিনি জানিয়েছিলেন, গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করান তিনি। এদিন তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি জানিয়েছেন যে তাঁর শারীরিক অবস্থা ভালোই আছে। তবু, চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

করোনায় আক্রান্ত হয়ে পড়ার কারণে রাম মন্দিরের ভূমি পূজাতেও উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে রাম মন্দিরের ভূমি পূজা হয়ে যাওয়ার পরে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন তিনি।

Loading...