পেশাদারিত্বের সঙ্গে মেজর সিনহা হত্যার তদন্ত চলছে: র‌্যাব মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক : পেশাদারিত্বের সাথে মেজর সিনহা হত্যার তদন্ত কাজ চলছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যা যা করা প্রয়োজন করা হচ্ছে। এরই অংশ হিসেবে তিনি (র্যাব প্রধান) নিজেই ঘটনাস্থল পরিদর্শনের এসেছেন।

সোমবার (১৭ আগস্ট) বিকাল ৫টার দিকে মেজর (অব.) সিনহা মোঃ রাশেদ খান হত্যার টেকনাফে শামলাপুর ঘটনাস্থল পরিদর্শন শেষে একথা বলেন র‌্যাব প্রধান।

তিনি বলেন, আমি নিজেই অত্যন্ত গুরুত্বের সাথে এই মামলার তদন্ত কার্যক্রম তদারকি করছি। অত্যন্ত পেশাদারিত্বের সঙ্গে এই সিনহা হত্যা মামলার তদন্ত কার্যক্রম চলছে। এই ঘটনা নিয়ে বাহিনীগুলোর মধ্যে কোনো সমন্বয়হীনতা নেই। সুষ্ঠুভাবে তদন্ত কার্যক্রম চলছে।

র‌্যাব সূত্রে জানা যায়, মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন করতে র্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন কক্সবাজারে আসেন। কক্সবাজার বিমানবন্দর থেকে তিনি বিকাল ৪টার দিকে ঘটনাস্থল বাহারছড়ার শামলাপুরে যান। ৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ফিরে এসেছেন তিনি।
র‌্যাব মহাপরিচালকের সাথে ছিলেন পরিচালক (মিডিয়া) লে. কর্নেল আশিক বিল্লাহসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন করতে র্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিকাল ৪টার দিকে ঘটনাস্থল বাহারছড়ার শামলাপুরে যান। বিকাল ৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন শেষে ফিরে আসেন।
র‌্যাব মহাপরিচালকের সাথে ছিলেন পরিচালক (মিডিয়া) লে. কর্নেল আশিক বিল্লাহসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...