বড় পর্দায় পরিচালক সাব্বিরের অভিষেক

ডেস্ক নিউজঃ ছোট পর্দায় নাটক, বিজ্ঞাপন ও সল্পদৈর্ঘ্য সফলতার সাথে নির্মাণ করে আসছেন নাট্য পরিচালক সাদেক সাব্বির। এবার নির্মাতা হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে তার। তার পরিচালিত প্রথম সিনেমা ‘প্যাঁচ’।

জানা গেছে, দৃশ্যছায়া থেকে নির্মিত হচ্ছে  নাট্য পরিচালক সাদেক সাব্বিরের গল্প ও পরিচালনায় চলচ্চিত্র প্যাঁচ। থ্রিলার ধর্মী এই চলচ্চিত্রটির এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে আছেন ইফতেখার আহমদ সায়মন। দৃশ্যছায়ার এই প্রোডাকশনের সাথে অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে থাকছে উইন সিক্সটি ফোর প্রডাকশন হাউজ।  থ্রিলার ধর্মী এই চলচ্চিত্রটি চট্টগ্রামের বিভিন্ন মনোরম এলাকায় শুট শুরু হবে। ইতোমধ্যে সিনেমাটির জন্য অনলাইন অডিশন পর্ব শুরু হয়েছে। অডিশন শুরু হয়েছে ১১ তারিখ , যা ২০ তারিখ পর্যন্ত চলবে। অডিশন শেষে জানা যাবে এই ছবিতে অভিনেতা অভিনেত্রী হিসেবে কারা যুক্ত হতে যাচ্ছে।

এ প্রসঙ্গে নাট্য পরিচালক সাদেক সাব্বির বলেন, প্রতিটি নিমার্তার স্বপ্নের জায়গা হল বড় পর্দা। আর “প্যাঁচ”র মাধ্যমে সেই জায়গায় আমার অভিষেক হচ্ছে। জানিনা কতটুকু সফলতার সাথে কাজ করে যেতে পারবো। তবে ছবিটার গল্প প্রতিটা দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।

উল্লেখ্য, নাট্য পরিচালক সাদেক সাব্বির ২০১২ সালে চট্টগ্রাম আঞ্চলিক ভাষায় নির্মিত “ডিজিটাল পোয়া’ নাটকের মাধ্যমে পর্দায় আসেন। এরপর  রক্তের গ্রুপ আর পজেটিভ, দূর্ভাগাসহ বেশ কিছু নাটকের পরিচালনা করে দর্শকের মন জয় করেছেন তিনি।  এছাড়া বিজ্ঞাপন এবং সবশেষ  “ঝরা পাতার শেখড়”নামে সল্পদৈর্ঘ্য নির্মাণ করে ন্যাশনাল ও ইন্টারন্যাশনালভাবে আলোচনায় আসেন পরিচালক সাদেক সাব্বির।

Loading...