চবি মেডিকেল সেন্টার আধুনিয়কায়নে ৪ লাখ ৩০ হাজার টাকার অনুদান

নিজস্ব প্রতিবেদক : কোভিড-১৯ আক্রান্তদের চিকিৎসা সেবা এবং চবি মেডিকেল সেন্টার আধুনিকায়নে চিটাগং ইউনিভার্সিটি এলামনাই ফোরাম-ইঙ্ক (DC, METRO AREA-CUAFI) কর্তৃক ৪ লাখ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) দুপুর সাড়ে ১২ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারকে উপাচার্যের অফিস কক্ষে চবি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুমন বড়ুয়া উক্ত ফোরামের পক্ষে এ চেক হস্তান্তর করেন।

এ সময় চবি সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, আইন অনুষদের ডিন ও চবি এলামনাই এসোসিয়েশনের আইন বিষয়ক সম্পাদক প্রফেসর এ বি এম আবু নোমান, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. শ্যামল রঞ্জন চক্রবর্তী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া হলের প্রভোস্ট ড. মোহাম্মদ সাইদুল ইসলাম সোহেল, চবি রসায়ন বিভাগের প্রফেসর ও চবি মেডিকেল সেন্টার আধুনিকায়ন কমিটির আহবায়ক প্রফেসর ড. মনির উদ্দিন, আইন বিভাগের প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুক, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক জনাব এ এইচ এম রাকিবুল মাওলা উপস্থিত ছিলেন।

চবি উপাচার্য সংক্ষিপ্ত বক্তব্যে চবিতে কোভিড-১৯ আক্রান্তদের চিকিৎসা সেবা ও চবি মেডিকেল সেন্টার আধুনিকায়নে চিটাগং ইউনিভার্সিটি এলামনাই ফোরাম-ইঙ্ক ((DC, METRO AREA-CUAFI) কর্তৃক ৪ লাখ ৩০ হাজার টাকা অনুদান প্রদান করায় উক্ত ফোরামের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান এবং তাঁদের এ মহানুভবতার জন্য উচ্ছ্বসিত প্রশংসা করেন। এ সংগঠনের নেতৃবৃন্দ মানবতার কল্যাণে তাঁদের এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখবে উপাচার্য এ প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, উক্ত ফোরাম ২০১৬ সাল থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রতিবছর মেধা বৃত্তি প্রদানের জন্য ইতোপূর্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে একটি অনুদান ফান্ড প্রদান করেন। যা বর্তমানেও চলমান রয়েছে।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...