chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. রুবেল সিকদার (৩০) নামে একজন যুবক খুন হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের রাজাপাড়া এলাকার ফুলতলি বাজার সংলগ্ন শাহ আলম চৌধুরী কিন্ডারগার্টেন গেইট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত যুবক ওই ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড রাজাপাড়া এলাকার সিকদার পাড়া নুরুল আমিনের ছেলে। এই ঘটনায় রাঙ্গুনিয়ায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় নিহতের পরিবার।

স্থানীয় সুত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে নিহত রুবেল শিলক ফুলতলি বাজারে যায়। এসময় কয়েকজন যুবক তাকে ডেকে নিয়ে ফুলতলি বাজার সংলগ্ন নির্জন এলাকায় নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেল তার পরিবারে ৩ ভাই ও ১ বোনের মধ্যে দ্বিতীয় সন্তান।

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রবিউল ইসলাম জানায়, ‘নিহত রুবেল সিকদারের বুকে ছুরিকাঘাতের গুরুতর ক্ষত ছিল। হাসপাতালে আনার পর ইসিজি করে দেখা যায় তিনি মারা গেছেন।

রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম জানায়, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার বিষয়টি আরও বিষদভাবে তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িত আসামীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

এসএএস/

এই বিভাগের আরও খবর