chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২০২২ বিশ্বকাপ জিতবে ব্রাজিল

সর্বশেষ ২০০২ সালে বিশ্বকাপ জিতেছিল ব্রাজিল। এরপর থেকে আর মর্যাদার এই টুর্নামেন্টের শিরোপা ঘরে তোলা হয়নি পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নদের। ২০২২ সালে কি পারবে ২০ বছরের অপেক্ষার অবসান ঘটাতে?

টুর্নামেন্ট শুরু হতে আরও ২ বছর বাকি। পারবে কি পারবেনা সেটা বলে দিবে সময়। এরমধ্যে ব্রাজিলে অনেক পরিবর্তনও আসতে পারে। তবে ২০২২ সালে ব্রাজিল বিশ্বকাপ জিতবে এমনটাই প্রত্যাশা আমেরিকান বাস্কেটবল তারকা জিমি বাটলারের।

নেইমারের বিগ ফ্যান বাটলার। ২০১৭ সালে তাদের পরিচয় এবং সেখান থেকেই তাদের বন্ধুত্ব। তবে নেইমারের বন্ধু হওয়ার আগেই ব্রাজিলের ভক্ত বাটলার।

সম্প্রতি ফিফাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন এই বাস্কেটবল তারকা। সেখানে তাকে প্রশ্ন করা হয় ২০১৮ বিশ্বকাপের পর ব্রাজিল ২২ ম্যাচের মধ্যে মাত্র দুটি হেরেছে এবং এই সময়ে জিতেছে কোপা আমেরিকা। আপনি কি মনে করেন ২০২২ সালে তাদের বিশ বছরের অপেক্ষার অবসান হবে?

বাটলার বলেন, অবশ্যই আমার বিশ্বাস অপেক্ষার অবসান হবে। এটা ব্রাজিলের জন্য বিরাট অর্জন হবে। এটা নেইমারের জন্য বড় অর্জন হবে। একই সঙ্গে ব্রাজিলের তরুণ তারকাদের জন্য হবে বড় অর্জন।

বাটলার বলেন, ব্রাজিল ফুটবলে যা করেছে তার জন্য তাদের সম্মান জানাই। তাদের কিছু অবিশ্বাস্য তারকা রয়েছে। তাদের অনেক তরুণ প্রতিভাবান তারকা রয়েছে। তাদের একসঙ্গে বেড়ে উঠতে দেখাটাও আনন্দের। খুব শিগগিরই অথবা কিছু বছর পর দেখা যাবে অলিম্পিক এবং বিশ্বকাপে একই দল পাঠাতে পারছে ব্রাজিল।

 

এই বিভাগের আরও খবর