chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৩০ হাজারের জন্য কি নিবে যাবে এন্টি’র জীবন প্রদীপ!

“মানুষ মানুষের জন্যে/ জীবন জীবনের জন্যে/ একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না?”– ঠিক তাই একটু সহানুভূতি কি এন্টি চাকমা পেতে পারেনা?রক্তচাপ, পেট ব্যাথা, অরুচি,শারিরীক দূর্বলতা পাশাপাশি নিয়মিত ডায়রিয়া উপসর্গ নিয়ে এক অজ্ঞাত রোগে আক্রান্ত। খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হলে,সেখানে পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা সরঞ্জাম  না থাকায় এন্টি কি রোগে আক্রান্ত সেটা সঠিকভাবে জানা যায়নি, তাই চিকিৎসকরা চট্টগ্রামে স্থানান্তর করার পরামর্শ দিয়েছেন।

কিন্ত জুমচাষী স্বামী কমল বিকাশ চাকমা ইত্যেমধ্যে অনেক টাকা খরচ করেছেন। বর্তমানে তার পক্ষে আর এন্টির চিকিৎসা ব্যয় চালানো কোন ভাবেই সম্ভব হচ্ছেনা। যার ফলে স্ত্রীকে চট্টগ্রামে নিয়ে চিকিৎসা করাতে পারছে না। তাই তিনি এন্টির চিকিৎসার জন্য সমাজের সকল বিত্তবানদের সাহায্যর আবেদন জানিয়েছেন।

বর্তমানে রাঙামাটির দুর্গম এলাকা মারিশ্যার খেদারমারার এক বৌদ্ধর ভিক্ষুর অস্থায়ী ক্লিনিকে চিকিৎসার অভাবে অসহ্য পেট ব্যথা, ডয়িরিয়াসহ নানা উপসর্গ নিয়ে কাতরাচ্ছেন এন্টি চাকমা। তার চিকিৎসার জন্য দরকার মাত্র ৩০ হাজার টাকা। ফেইসবুক পোস্টের মাধ্যমে মত উত্তোলন হয়েছে মাত্র ৩০০০ টাকা । আরও দরকার বেশ কিছু টাকা। এখন এই কয়েক টাকার জন্য কি নিবে যাবে তার জীবন প্রদীপ?

এন্টিকে বাঁচানোর মালিক হযতো সৃষ্টিকর্তার। কিন্ত  আমাদের সামান্য সাহায্যর জন্য যদি বেঁচে যায় একটি জীবন? তাহলে আসুন না একটু মানবিক হয়ে এই সুন্দর পৃথিবীতে বাঁচিয়ে রাখি আরেকটি প্রাণ?

একটি প্রাণ বাঁচাতে যারা এগিয়ে আসবেন-

যোগাযোগ করুন-

১.কমল বিকাশ চাকমা,রোগীর স্বামী-01869407261

বিকাশ -01972816597(পার্সোনাল,সাজাং চাকমা)

-০১৫১৭১৮৭৪১৭(পার্সোনাল,দিনত চাকমা)

 

 

 

 

 

এই বিভাগের আরও খবর