chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদে চোরাই মোটর সাইকেলসহ ৪ জন গ্রেপ্তার

নিজস্ব নিউজঃ চোরাই মোটর সাইকেল চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে নগরের বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। টানা দুইদিন ধরে অভিযান পরিচালনা করে সোমবার (১০ আগস্ট) রাতে বাঁশখালী এবং চকরিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা দুটি চোরাই মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তার চোর চক্রের সদস্যরা হলো- বাঁশখালীর সরল ইউনিয়নের মৃত আশরাফ আলীর ছেলে মো. ইউনুস (৩১), মৃত সোনা মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন (৩৭), গন্ডামারা ইউনিয়নের মো. উসমানের ছেলে মো. আব্দুল হাকিম প্রকাশ ড্রাইভার হাকিম (৪০), এবং কক্সবাজারের পেকুয়ার জাহাঙ্গীর আলমের ছেলে মো. তানভীর (২৫)।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি জোনের সিনিয়র সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার চট্টলার খবরকে জানান, গ্রেপ্তারকৃত সকলে মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের অধিকাংশের বাড়ি চট্টগ্রামের বাঁশখালীতে। তবে তারা নগরের বিবিরহাট এলাকায় ভাড়া থাকতো। শহরের বিভিন্ন স্থানে এরা রেকি করে বেড়াতো। সুযোগ পেলে মোটর সাইকেল নিয়ে সটকে পড়ত এবং চোরাইকৃত এসব মোটর সাইকেল বাঁশখালী, কক্সবাজারসহ দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রি করতো।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নগরের বায়েজিদ থানায় দুটি এবং কোতয়ালী থানায় একটিসহ পূর্বের মোট তিনটি মামলা রয়েছে। এবারের চুরির ঘটনায়ও নিজেদের সম্পৃক্ততা থাকার কথা তারা স্বীকার করেছে। চক্রের বাকি সদস্যের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে- যোগ করেন পরিত্রান তালুকদার।

কামরুল/

এই বিভাগের আরও খবর