chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছে।

স্বাস্থবিধি মেনে আজ (৮ আগষ্ট) সকালে চসিক থিয়েটার ইন্সটিটিউট হলে নগর আওয়ামী লীগ নিজ উদ্যোগে এই মহিয়সী নারীর জন্মবার্ষিকী পালন করেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি হয়ে উঠার পেছনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব নেপথ্য শক্তি হিসেবে সাহস যুগিয়েছে। জাতির জনকের অনুপস্থিতিতে তিনি শক্ত হাতে ধরেছেন সংসারের হাল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব রাষ্ট্রনায়কদের মধ্যে একজন উল্লেখযোগ্য ব্যক্তিত্ব। দেশ ছাড়িয়ে প্রধানমন্ত্রীর এই বিশ্ব নেতৃত্ব হয়ে উঠার পেছনে অন্যতম ভূমিকা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের। তিনি ছিলেন সাহস,ধৈর্য্য, সহনশীল ও প্রতিকূলতা এড়িয়ে সামনে চলা বাঙালি নারীর এক মূর্ত প্রতীক।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা মন্ডলীর সদস্য শফর আলী,শেখ মাহমুদ ঈসা, যুগ্ম সম্পাদক এম এ রশিদ,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী,তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর,আইন বিষয়ক সম্পাদক এড.শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, ধর্ম সম্পাদক জহুর আহমেদ,ত্রাণ সম্পাদক মোহাম্মদ হোসেনসহ সংগঠনের অপরাপর সম্পাদকমন্ডলী ও কার্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দসহ ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএএস/ এএমএস

এই বিভাগের আরও খবর