chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতের করোনা হাসপাতালে অগ্নিকান্ড, মৃত্যু ৮

ডেস্ক নিউজঃ ভারতের গুজরাটে একটি ৫০ শয্যার করোনা হাসপাতালে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। এখন পর্যন্ত ৮ জন করোনা রোগীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার ( ৬ আগষ্ট) ভোররাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে,  ‘বৈদ্যুতিক শর্ট সার্কিট’ থেকে কোভিড হাসপাতালে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার খবর পেয়ে দমকল বাহিনীর ৮টি ফায়ার ইঞ্জিন ও ১০টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে ছুটে যায়। সেখানে তিন নারীসহ ৮ জন নিহত হয়েছেন। তারা হাসপাতালটির নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

আগুন লাগার সময় ৫০ শয্যার হাসপাতালটিতে ৪৫ জনের মতো রোগী ভর্তি ছিলেন। যে ৮ রোগীর মৃত্যু হয়েছে তারা বাদে বাকিদের উদ্ধার করে সর্দার বল্লবভাই প্যাটেল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স অ্যান্ড রিসার্চ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে এক কর্মকর্তা জানিয়েছেন।

এই অগ্নিকাণ্ডের ঘটনার কথা জানতে পেরে শোকপ্রকাশ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, “আমেদাবাদের হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনাটি জানতে পেরে আমি অত্যন্ত দুঃখিত। মৃতদের  পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। আহতরা দ্রুত সেরে উঠুন। পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী বিজয় রূপানি ও মেয়রের সঙ্গে কথা বলেছি। প্রশাসন ক্ষতিগ্রস্তদের সবরকম সাহায্যের ব্যবস্থা করছে।”

সূত্রঃ এনডিটিভি

 

 

 

এই বিভাগের আরও খবর