chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাখির দিন অক্ষয়ের চমক ‘রক্ষা বন্ধন’

বিনোদন ডেক্স : বলিউডের মিস্টার খিলাড়ি সব সময়ই খবরের শিরোনামে থাকেন। সোমবার ছিল রাখী পূর্ণিমা। এই দিনটিতেও তার ব্যতিক্রম হল না। আসলে এই পবিত্র দিনেই নিজের নতুন ছবির কথা ঘোষণা করলেন অক্ষয়কুমার ছবির নাম ‘রক্ষা বন্ধন’।

শিরোনাম থেকে সহজেই অনুমান করা যায় যে, রাখী বা ভাই-বোনের মিষ্টি মধুর সম্পর্কই এই ছবির মূল উপজীব্য হতে চলেছে। এই ছবির পরিচালক আনন্দ এল রাই। অক্ষয়ের সঙ্গে এটি তাঁর দ্বিতীয় ছবি। কিছুদিন আগেই এই জুটি ‘আতরঙ্গি রে’ ছবির ঘোষণা করেছিল। ‘আতরঙ্গি রে’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ধনুশ ও সারা আলি খান। আর ছবিটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অক্ষয়কেও। আর এরমধ্যেই দ্বিতীয় ছবি অর্থাৎ ‘রক্ষা বন্ধন’-এর ঘোষণায় স্বাভাবিকভাবেই অক্ষয়ের অনুরাগীদের মধ্যে খুশির হাওয়া। সৃত্র – বর্তমান

‘রক্ষা বন্ধন’-এর পোস্টারও এইদিন প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, চারজন কিশোরী অক্ষয়কে জড়িয়ে ধরে রয়েছেন। যা দেখে নেটিজেনদের অনুমান, ছবিতে এরাই অক্ষয়ের বোনের চরিত্রে অভিনয় করবেন। আক্কির শার্ট ও সোয়েটার দেখে সহজেই অনুমান করা যায়, ছবিটিতে মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা একটি চরিত্রেই দেখা যাবে তাঁকে। ছবির ট্যাগ লাইন ‘সিরফ বেহনে দেতি হ্যায় হান্ড্রেড পার্সেন্ট রিটার্ন’-কে মাথায় রেখে বলা যায় অক্ষয় তাঁর চেনা ছকেই ছবিতে দর্শকদের জন্য বার্তা দিতে চাইছেন।

এই ছবির পোস্টার ট্যুইট করে তিনি লিখেছেন, ‘গল্পটা এতই দ্রুত ও গভীরভাবে মনকে ছুঁয়ে যায় যে, এটাই আমার কেরিয়ারের সবথেকে তাড়াতাড়ি সাইন করা ছবি। ছবিটা আমি আমার বোন অলকাকে উৎসর্গ করছি।’ ছবিটি আগামী বছর নভেম্বরে মুক্তি পাওয়ার কথা। শ্যুটিং শুরু হবে আগামী বছর। প্রসঙ্গত, লকডাউনের কারণে অক্ষয়ের ‘সূর্যবংশী’ ছবিটি এখনও মুক্তির অপেক্ষায়। কিন্তু তাঁর ‘লক্ষ্মী বম্ব’ ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

এই বিভাগের আরও খবর