ঈদে স্ত্রীকে ‘মার্সিডিজ বেঞ্জ’ গাড়ি উপহার দিলেন সাকিব

ডেস্ক নিউজঃ কিছু দিন আগে অলরাউন্ডার সাকিব আল হাসানকে দ্বিতীয় সন্তান উপহার দিয়েছিলেন স্ত্রী শিশির। এবার ঈদ সালামি হিসেবে স্ত্রীকে  ‘মার্সিডিজ বেঞ্জ’ গাড়ি উপহার দিলেন সাকিব

শনিবার ঈদের সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে একটি গাড়ীর ছবি পোষ্ট করেন সাকিবের স্ত্রী উম্মে শিশির। সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘হাজবেন্ডের কাছ থেকে আমার ঈদি’। শিশিরের পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। মাত্র ৪৫ মিনিটেই ১৫ হাজার লাইক, প্রায় ৫০০ কমেন্ট এবং ২২৬টি শেয়ার হয়েছে পোস্টটি।

আগের দিন শুক্রবার মহামারির মধ্যে ঈদের আনন্দ চারদিকে ছড়িয়ে দিতে আহ্বান জানিয়েছিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব লেখেন, ‘মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আজহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে’।

জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান করোনা মহামারি শুরু হওয়ার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চলে যান। তার স্ত্রী তখন ছিলেন সন্তান সম্ভবা। এরই মধ্যে দ্বিতীয় কন্যার বাবা হয়েছেন সাকিব। কিন্তু করোনার কারণে দেশে ফিরতে পারেননি তিনি। যুক্তরাষ্ট্রে বসেই করোনা মহামারি মোকাবিলায় অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশসেরা এ ক্রিকেটার।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন সাকিব। খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন সাকিব। প্রথমে লন্ডনে শুরু করবেন অনুশীলন। এরপর দেশে এসে কোচ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করার কথা জানিয়েছেন তিনি।

Loading...