লোহাগাড়ায় মাদক ব্যবসায়ীর হামলায় আহত ২

নিজস্ব প্রতিবেদক: লোহাগাড়া উপজেলা সদর ইউনিয়নে মাদক ব্যবসায়ীর হামলায় শিশুসহ ২ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় উপজেলার খাসমহল এলাকায় পার্লারের সামনে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বায়তুন নুর পাড়া এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে মো. মোরশেদ আলম (৪০) ও তার ছেলে মুশফিকুর রহমান (৮)।

মোর্শেদের ছোট ভাই দুলু বলেন, আমার বড় ভাই এলাকায় মাদকের বিক্রি ব্যাপারে কয়েকবার বাঁধা দেওয়ায় আমাদের পার্শাবর্তী সেলিম উদ্দিনের ছেলে মো. তারেক ও মো. মারুফ পূর্ব পরিকল্পিতভাবে একা পেয়ে সন্ত্রাসী কায়দায় হামলা করে। এতে আমার বড় ভাই ও ভাতিজা গুরুতর আহত হয়।

তিনি আরো বলেন, স্থানীয়রা এগিয়ে আসলে সংঘবদ্ধ সন্ত্রাসসীদল পালিয়ে যায়। আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ভাই ও ভাতিজাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতবস্থায় থানায় গেলে আগে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন পুলিশ।

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো. তৌহিদুল হাসান বলেন, হামলাটি খুবই দুঃখজনক। একজন মাদক ব্যবসায়ী প্রকাশ্যে ঘুরাফেরা করে কুপিয়ে শিশু সহ ২ জনকে আহত করা নগণ্য কাজ। তিনি এই হামলার সুষ্ঠু তদন্ত পূর্বক হামলাকারীদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

স্থানীয়রা বলছেন, হামলাকারীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় কয়েকটি মাদক ও অন্যান্য মামলা রয়েছে।

এদিকে মাদক ব্যবসায়ী কর্তৃক পিতা ও শিশু পুত্রকে প্রকাশ্যে কুপিয়ে হামলার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এস আই যশ বলেন, মাদক ব্যবসায়ীর হামলায় আহতের ব্যাপারে থানায় কেউ এখনো পর্যন্ত অভিযোগ করেনি। আপনার মাধ্যমে জানতে পেরেছি।

Loading...