chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পাত্তা থাকবে না: রিজভী

ডেস্ক নিউজ: সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পাত্তা থাকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন রিজভী।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনকে তারা জাদুঘরে পাঠিয়ে দিয়েছে। আওয়ামী মার্কা নির্বাচন, হাসিনা মার্কা নির্বাচন সেই নির্বাচনে ভোটার দরকার পড়েনি, সেই নির্বাচনকে তারা প্রতিষ্ঠিত করেছে। সুতরাং এখানে নাগরিক স্বাধীনতা, মতপ্রকাশের স্বাধীনতা থাকবে কেনো?

আওয়ামী লীগ নেতাদের ইঙ্গিত করে রিজভী বলেন, তারা ভালো থাকার জন্য চলে যাচ্ছেন দেশের বাইরে। শুনেছি তাদের অনেকেরই কানাডার বেগম পল্লীতে বাড়ি আছে।

কারও নাকি সেকেন্ড হোম আছে মালয়েশিয়ায়। এর মধ্যে দিয়ে তারা অত্যন্ত সুখে আছেন। তারা অনেক টাকা করেছেন, অনেকে টাকা দেশের বাইরে নিয়ে চলে গেছেন। সেগুলো তো সুখে-শান্তিতে থাকার জন্য তারা করছেন।

বিএনপির অবস্থা তুলে ধরে তিনি বলেন, বিএনপি হলে তো কষ্টের পরিসীমা নেই। চাকরি হারাতে হবে, বাড়িতে থাকতে পারবেন না। এলাকায় থাকতে পারবেন না। তার পরিবারের সঙ্গে থাকতে পারবেন না। ঈদের মধ্যেও বাড়িতে যেতে পারবেন না। তাকে অসংখ্য মামলা দিয়ে এলাকা ছাড়া করা হচ্ছে। আজকে শফিউল বারী বাবু মারা গেলেন। কত সংগ্রাম, চরাই-উতরাই, স্বৈরাচারের কত উৎপীড়ন সহ্য করেছেন তিনি।

এসময় যুক্তরাষ্ট্র থেকে মোবাইলে সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল খান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। জাসাসের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনের পরিচালনায় অনুষ্ঠানে ইথুন বাবু, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম রিপন, মীর সানাউল হক, হাসান চৌধুরী, আরিফুর রহমান মোল্লা, আবদুল হান্নান মাসুম, রফিকুল ইসলাম স্বপন, চৌধুরী আজহার আলী শিবাসানু প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআই/

এই বিভাগের আরও খবর