chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফ্লাইওভারে সুতা বেঁধে ছিনতাই, আটক ৬

নিজস্ব প্রতিবেদক: নগরীতে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‍্যাব

মঙ্গলবার (২৮জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের কতিপয় সদস্য ছিনতাই করার উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে সাহের পাড়া রোডের পশ্চিম মাথা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো. জাকির হোসেন (৩২), মো. সুমন (১৯), মো. দেলোয়ার হোসেন (১৯), মো. হাসান আকাশ (১৯) ও দুই কিশোরকে আটক আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানায়,তারা নিরীহ পথচারীদের মালামাল, মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনতাই করার উদ্দেশ্যে সমাবেত হয়েছে এবং তাদের কাছে দেশীয় অস্ত্র-সস্ত্র রয়েছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের দেহ তল্লাশী করে ০৪ টি ছোরা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। এছাড়াও আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় তারা দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় রাত্রিকালে ছিনতাই, ডাকাতি, ফ্লাইওভারের উপর সুতা বেঁধে ছিনতাই করে আসছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর