chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাথরঘাটায় মাদক ব্যবসায়ীকে পুলিশে দিল এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক: নগরীর পাথরঘাটা এলাকার নজুমিয়া লেনের চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহেদ ইসলাম ইমন ওরফে জাকুকে পুলিশে দিয়েছে এলাকাবাসীরা।

মাদক শূন্য কোতোয়ালী গড়তে চট্টগ্রামের পাথরঘাটা নজুমিয়া লেনে মাইকিং করার চারদিনের মধ্যেই তালিকাভুক্ত এই মাদক ব্যবসায়ী ধরা পড়লো।

মঙ্গলবার গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জাকুর বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মাদক ব্যবসায়ীদের তথ্য চেয়ে আমরা নজুমিয়া লেইনে মাইকিং করেছিলাম। আমাদের সঙ্গে যোগাযোগের নাম্বার দিয়েছিলাম। আজ এলাকাবাসী জাকুর অবস্থান জানায়। তাদের দেওয়া তথ্যেই জাকুকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, পাথরঘাটা এলাকার মূল মাদক বিক্রেতা হিসেবে পরিচিত জাকু। এক সময় ছিনতাইকারী থাকলেও পরে মাদকের ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।
চট্টগ্রামের কোতোয়ালী এলাকাকে মাদক শূন্য করার ঘোষণা দেয় কোতোয়ালী থানা। এরই অংশ হিসেবে থানাকে ধূমপানমুক্ত ঘোষণা করা হয়। ৭৮টি মসজিদে মাদকবিরোধী খুতবা দেওয়া হয়। প্রতিটি মসজিদের সামনে মাদকের তথ্য চেয়ে ব্যানার টানানো হয়। এলাকায় এলাকায় মাইকিং করা হয়। পাশাপাশি সংগ্রহ করা হচ্ছে মাদক ব্যবসায়ী, ক্রেতা ও সেবনকারীদের তালিকাও। সবশেষে সাঁড়াশি অভিযান চালানো হবে।

এই বিভাগের আরও খবর