chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিডনিতে ‘পোড়ামন ২’

বিনোদন ডেস্কঃ  দেশের গন্ডি পেরিয়ে এবার সিডনির ড্রাইভ ইন মুভি শোতে প্রর্দশিত হচ্ছে ‘পোড়ামন ২’। এ ছবির মধ্যে দিয়েই আত্মপ্রকাশ ঘটছে সিনেমা প্রদর্শনের নতুন প্রতিষ্ঠান বাংলা ড্রাইভ ইন মুভিস (বিডিএম)।

জানা গেছে, আসছে ৮ আগস্ট সিডনির ফেয়ারফিল্ড শোগ্রাউন্ডে সন্ধ্যা সাড়ে ছয়টায় (সিডনি সময়) দেখানো হবে ‘পোড়ামন ২’। এরই মাধ্যমে আত্মপ্রকাশ করছে বাংলা মুভি প্রদর্শনের নতুন প্রতিষ্ঠান বিডিএম।

ক্রমশ বিডিএম-বাংলা ড্রাইভ ইন মুভিস বিশ্বের উল্লেখযোগ্য শহর যেখানে বাঙ্গালিরা বাস করে সেখানে এই প্রদর্শনী ছড়িয়ে দিতে আগ্রহী। যে তিনটি বিষয়কে সামনে নিয়ে বিডিএম যাত্রা শুরু করেছে তা হচ্ছে- ১. বিশ্বের অভিনব ও কনভেনশনাল যেখানেই সুযোগ আছে বাংলা সিনেমাকে সম্মানের সাথে পৌঁছে দেয়া। ২. বিদেশে বাংলা সিনেমা দেখিয়ে বাংলাদেশ প্রযোজক যেন লাভবান হয়, লাভের ন্যায্য অংশ পায় তা নিশ্চিত করা। ৩. প্রবাসীদের কাছে বাংলা সিনেমা দেখার অভ্যাস গড়ে তোলার জন্য কনটেন্ট এর মান নিশ্চিত করা।

 

রায়হান রাফি পরিচালিতি সিয়াম আহেমেদ ও পূজা চেরী অভিনিত ‘পোড়ামন ২’ দিয়ে শুরু হচ্ছে ড্রাইভ ইন মুভির যাত্রা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন চলচ্চিত্র পরিচালক রায়হান রাফি, চিত্রনায়ক সিয়াম আহমেদ, চিত্রনায়িকা পূজা চেরী এবং গায়ক ইমরান সহ অনেকে।

উল্লেখ্য, বাংলা ড্রাইভ ইন মুভিস (বিডিএম) তিন কর্ণধার হলেন সিডনির অন্যতম আইটি এক্সপার্ট ওয়াহেদ সিদ্দিকী, ফিনানশিয়াল প্ল্যানার আকাশ আহসান এবং বাংলাদেশের ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন।

এই বিভাগের আরও খবর