chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হিন্দুরা মিলে দিনে পাঁচবার হনুমান চল্লিশা পড়লে করোনা দূর!

আন্তর্জাতিক ডেস্কঃ হিন্দুরা মিলে দিনে পাঁচবার হনুমান চল্লিশা পড়লে করোনা দূর হবে বলে মন্তব্য করেছেন ভারতের বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর।

শনিবার তিনি বলেছেন, “আজ থেকে ৫ অগাস্ট পর্যন্ত দিনে পাঁচবার হনুমান চল্লিশা পড়ুন তাহলে করোনা (Covid-19 free India) দূর হয়ে যাবে।” এ প্রসঙ্গে উল্লেখ্য, ৫ অগাস্ট অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজো। সেই উপলক্ষে এখন প্রস্তুতি তুঙ্গে। এই বিজেপি সাংসদের আহ্বান, “আসুন মানুষের নিরোগ শরীর কামনায় প্রার্থনা করি। আজ ২৫ জুলাই থেকে আগামি ৫ অগাস্ট পর্যন্ত সন্ধ্যা ৭টায় দিনে পাঁচবার হনুমান চল্লিশা পড়ি। আর ৫ অগাস্ট প্রতি ঘরে প্রদীপ জ্বালিয়ে রামলালাকে স্মরণ করি।”

প্রজ্ঞা ঠাকুর টুইট করে বলেন, “মধ্যপ্রদেশের বিজেপি সরকার সংক্রমণ ঠেকাতে উদ্যোগী। ৪ অগাস্ট অবধি লকডাউন বলবৎ রয়েছে। যদি গোটা দেশের হিন্দুরা একস্বরে হনুমান চল্লিশা পড়েন তবে করোনা দূর হবেই। এটা ভগবান রামের নিজের প্রার্থনা।”

এর আগে,  ভারতের কেন্দ্রীয় এক মন্ত্রী রীতিমতো কর্মী-সমর্থকদের নিয়ে মুম্বাইয়ের রাস্তায় নেমে গো করোনা গো করোনা স্লোগান তুলে করোনা তাড়ানোর জন্য নেমে পড়েন। বিষয়টি নিয়ে আন্তর্জাতিক মহলে নানা সমালোচনার জন্ম দিয়েছিল।  আর এর  কয়েক মাসের মাথায় আবার করোনা তাড়ানোর নতুন উপায় নিয়ে এলেন প্রজ্ঞা সিং ঠাকুর।

সূত্র: এনডিটিভি

 

 

এই বিভাগের আরও খবর