chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রিজেন্টের এমডি মিজান ১০ দিনের রিমান্ডে

ডেস্ক নিউজ : রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানের ১০ দিনের রিমান্ড মন্জুর করেছেন ঢাকার একটি আদালত।

শনিবার (২৫ জুলাই) মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই ইয়াদুর রহমান আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম রিমান্ডের এ আদেশ দেন।

করোনার ভুয়া নেগেটিভ-পজিটিভ সনদ দেওয়ার অভিযোগে শুক্রবার (২৪ জুলাই) বিকেলে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

রাষ্ট্রপক্ষের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান বলেন, ‘আসামি করোনা টেস্টের নামে ৭৬ জন শ্রমিকের কাছ থেকে সাড়ে তিন হাজার করে টাকা নেন। পরীক্ষা না করে সেগুলো ডাস্টবিনে ফেলে দেন। পুলিশ তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তার ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেছেন।

মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ কর্মীকে করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গত সোমবার (২০ জুলাই) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. শাহেদ করিমসহ হাসপাতালের কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেট্রোরেলের একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠানের পক্ষে রেজাউল করীম বাদী হয়ে এ মামলা করেন।

এসএএস/

এই বিভাগের আরও খবর