chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রী প্রতিটি বিষয় নিবিড়ভাবে মনিটর করছেন: কাদের

ডেস্ক নিউজ: দুর্যোগ ও সংকটে প্রধানমন্ত্রী প্রতিটি বিষয়ে নিবিড়ভাবে মনিটর করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৫ জুলাই) বিআরটিসি’র প্রধান কার্যালয়ে ঈদ সার্ভিস উপলক্ষে গৃহীত পদক্ষেপ ও দিক-নির্দেশনামূলক আলোচনা সভায় এসব কথা বলেন সড়ক পরিবহন মন্ত্রী। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন তিনি।

সেতুমন্ত্রী বলেন, দুর্যোগ ও সংকটে সাহসী নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি বিষয়ে নিবিড়ভাবে মনিটর করছেন। শেখ হাসিনার হাত ধরেই দেশে স্থাপিত হয়েছে হাজার হাজার কমিউনিটি ক্লিনিক। চিকিৎসাসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বিভিন্ন জেলায় মেডিকেল কলেজ এবং বিভাগীয় পর্যায়ে স্থাপন করা হচ্ছে মেডিকেল বিশ্ববিদ্যালয়।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখারও আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি দেশের সাথে মিলিয়েছেন তার নিজের জীবনের আশা-আকাঙ্ক্ষা, সংকটে তিনি আস্থার প্রতীক।

তিনি বলেন, সরকার করোনার সংক্রমণ রোধ ও চিকিৎসায় সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাচ্ছে।

‘আস্থার সাথে মনোবল দৃঢ় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে নিজেদের সুরক্ষিত রাখতে হবে, তাহলেই করোনার এই অমানিশা কেটে আবারও আমরা চিরচেনা সতেজ পৃথিবীতে, পরিচিত কোলাহলে ফিরতে পারব।’

অনিয়মের বিরুদ্ধে সরকারের যে অবস্থান তা স্মরণ করে দিয়ে ওবায়দুল কাদের বলেন, কেউ জবাবদিহিতার ঊর্ধ্বে নয়। বিআরটিসিকে অনিয়মের ধারা থেকে বেরিয়ে আসতে হবে। কর্মকর্তা কর্মচারীদের সততা নিষ্ঠা ও দেশপ্রেম নিয়ে কাজ করতে হবে।

এমআই/

এই বিভাগের আরও খবর