chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জননেতা ইসহাক মিয়া ছিলেন সংগ্রামী চেতনার অগ্নিমশাল : রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদক : সংগ্রামী চেতনার অগ্নিমশাল ছিলেন আমাদের অগ্রজ জননেতা মো. ইসহাক মিয়া।

শুক্রবার (২৪ জুলাই) সাবেক গণপরিষদ সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সাবেক এ সদস্যের ৩য় মৃত্যবার্ষিকীতে তাঁর কবর জেয়ারত, মুনাজাত ও শ্রদ্ধা নিবেদন শেষে স্মৃতিচারন করতে গিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী এ মন্তব্যটি করেন।

এ সময় তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম ইসহাক মিয়া ৭৫ পরবর্তী সময়েও সামরিক দুঃশাসন, নিপীড়ন, নির্যাতন, অন্যায়, অত্যাচারের বিরুদ্ধে আপোষহীন সংগ্রামী নেতার ভুমিকায় অবতীর্ণ হয়েছেন বার বার। তিনি ছিলেন চট্টগ্রামের রাজনীতি, আন্দোলন সংগ্রামের এক প্রাজ্ঞ পথ নির্দেশক। আমি গভীর শ্রদ্ধায় তাঁকে স্মরন করি এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

এসময় তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল হক, পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম, থানা আওয়ামী লীগ নেতা দোস্ত মোহাম্মদ, দক্ষিণ আগ্রাবাদ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আল ইব্রাহিম, দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী জাফরুল হায়দার চৌধুরী, মরহুম ইসহাক মিয়ার সুযোগ্য কন্যা ও সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর প্রার্থী জাহেদা বেগম পপি, ইসহাক মিয়ার পুত্র রিদুয়ান আহমেদ এবং নগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

এসএএস/

এই বিভাগের আরও খবর