chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সৌদি আরবের মরুভূমিতে মিলল সিজদারত লাশ

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবের মরুভূমিতে সিজদারত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, লোকটি ৩ দিন আগে নিখোঁজ হওয়ার পর ব্যাপক তল্লাশি অভিযান শুরু হয়। তবে কোথাও কোনো লোকালয়ে খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। পরে মরুভূমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ খবর জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো।

গালফ নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সৌদির আরবের রিয়াদ প্রদেশের ওয়াদি আল দাওয়াসির এলাকার বাসিন্দা ৪০ বছর বয়সী ঢুওয়াইহি হামৌদ আল আজালিন নিখোঁজ হয়েছেন বলে তার পরিবারে পক্ষ থেকে অভিযোগ জানানো হলে তিনদিন তল্লাশি চালানোর পর রোববার তার মরদেহ উদ্ধার করা হয়।

মরুভূমি থেকে আল আজালিনের মরদেহ যখন উদ্ধার করা হয় তখন তার দেহটি সিজদারত অবস্থায় ছিল। ভিডিও ও প্রকাশিত ছবি অনুযায়ী, যে কেউ দেখলেই বুঝতে পারবেন, তিনি নামাজরত অবস্থায় মারা গেছেন। তবে মৃত্যুর ঠিক আগ মুহূর্তে তিনি কোন ওয়াক্তের নামাজ পড়ছিলেন তা জানা যায়নি।

ওই ঘটনার একটি ভিডিও ফুটেজ ছাড়াও ছবি প্রকাশিত হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। তাতে দেখা যাচ্ছে, যেখান থেকে আজালিনের মরদেহ উদ্ধার করা হয় সেখান থেকে কয়েক মিটার দূরে কাঠভর্তি তার পিক-আপ ট্রাকটি বালুতে আটকে আছে। ভিডিওটি প্রকাশ পেলে, অনেকেই তার জন্য দোয়া করেন।

এমআই/

এই বিভাগের আরও খবর