chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় ৫৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: লোহাগাড়ায় ৫৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এ সময় ১টি প্রাইভেট ও ১টি মিনি-ট্রাক জব্দ করা হয়। জব্দকৃত পিচ ইয়াবার আনুমানিক মুল্য ১কোটি ৬৫লক্ষ টাকা।

শুক্রবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা।

এসময় ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম উপস্হিত ছিলেন।

আটককৃতরা হলেন রাঙ্গুনিয়া উপজেলার গোচরা পোমরা বুড়ির দোকান এলাকার হারাধন চক্রবর্তীর পুত্র জনি চক্রবর্তী(২১) এবং কুমিল্লা জেলার কোতোয়ালি কাপতান এলাকার বাবুল মিয়ার পুত্র মুহাম্মদ রাসেল(৩২)।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যার নির্দেশে ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘীর পাড় এলাকা হতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০হাজার পিচ ইয়াবা এবং মিনি ট্রাক(পিক-আপ) গাড়িতে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিচ ইয়াবাসহ ২মাদক বিক্রেতাকে আটক করে ।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরও খবর