chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সরকারি অনুদানের ছবিতে পূজা_ সুমন

বিনোদন ডেস্কঃ ২০১৯-২০ অর্থবছরে চলচ্চিত্র নির্মাণের জন্য অনুদানের ছবিতে জুঁটি বেঁধে আসছেন এবিএম সুমন ও পূজা চেরী। ছবির নাম হৃদিতা

রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় সিনেমার প্রধান দুই চরিত্রের চুক্তি সইয়ের আনুষ্ঠানিকতা ছেড়ে ফেলেছেন পূজা_
সুমন

জানা গেছে, কথাসাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মিত হতে হবে। ছবিটি নির্মাণ করবেন ইস্পাহানি আরিফ জাহান।

এ ব্যাপারে,নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান বলেন, একটি ভালো ছবি নির্মাণের জন্য যা যা করা দরকার তাই করবেন বলে জানান যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান। ‘হৃদিতা’ ছবির জন্য শিল্পীর সম্ভাব্য তালিকায় পূজা চেরীর সঙ্গে আরিফিন শুভকে রেখেছিলেন নির্মাতাদ্বয়। তবে শুভর সঙ্গে ব্যাটে বলে না মেলায় ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত সুমনকেই নিলেন নির্মাতা।

ইস্পাহানি বলেন, সুমনের কাজ দেখেছি। ছেলেটার সবকিছুই প্রশংসার দাবী রাখে। তাই তাকে নিয়েছি। আর পূজা তো আমাদের পছন্দের তালিকাতে ছিল। এদিকে, ‘হৃদিতা’র জন্য সরকারি অনুদানে ৫৫ লাখ টাকা পেয়েছেন ইস্পাহানি আরিফ জাহান। তবে চাহিদার তুলনায় এ বাজেট অর্ধেক বলে মনে করেন নির্মাতা।

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাসে কাজ করতে যাচ্ছেন ভেবে নিজেকে লাকী মনে করছেন পূজা চেরী। তিনি বলেন, ছবিটা করার অন্যতম কারণ হচ্ছেন আনিসুল হক। তার উপন্যাস থেকে ছবি নির্মিত হতে যাচ্ছে। সেটার অংশ থাকতে পারছি যা আমার জন্য হবে অত্যন্ত সৌভাগ্যের।

এই বিভাগের আরও খবর