chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বীর্জা ও চাক্তাই খালের উপর ব্রীজের নির্মাণ কাজ উদ্বোধন করলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক: বীর্জা খাল ও চাক্তাই ডাইভারশন খালের উপর ব্রীজের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন সিটি মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকালে ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডস্থ সৈয়দ শাহ রোড বিদ্যুৎ অফিস বীর্জা খালের ‍উপর একটি ও রসুলবাগ আবাসিক এলাকায় চাক্তাই ব্রীজ দুটি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অর্থায়নে ব্রীজগুলো নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৭০ লাখ ৩৪ হাজার টাকা। ডাইভারশন খালের উপর নির্মাণাধীন ব্রীজের দৈর্ঘ্য সাড়ে ১১ মিটার এবং প্রস্থ ৭ মিটার। অন্যদিকে, বীর্জা খালের উপর নির্মাণাধীন ব্রীজের দৈর্ঘ্য ১২ মিটার এবং প্রস্থ ৬ মিটার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর আরিফুল হক,কাউন্সিলর শৈবাল দাশ সুমন,সংরক্ষিত কাউন্সিলর ফারজানা পারভীন, চসিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোসেন,ফরহাদুল আলম, সহকারী প্রকৌশলী রিফাতুল করিম, সহকারী প্রকৌশলী শওকত আলী ,নগর যুবলীগ নেতা মাসুদ করিম টিটু, মো. তারেক সুলতান, মোক্তার হোসেন লিটন, ওয়াহিদুল আলম শিমুল, ই্উনুস খান জসিম, মুনির চৌধুরী,রাশেদ চৌধুরী, আবদুল খালেক সোহেল, এম তৌহিদুল ইসলাম,সাজু মহাজনসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

এমআই/

এই বিভাগের আরও খবর