chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফার্মেসীতে যৌন উত্তেজক ওষুধ, ৮০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: নগরীর হাজারী লেইনে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ওষুধ বিক্রির দায়ে লুনা ফার্মেসী নামে একটি ওষুধের দোকানকে ৬০ হাজা টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৩ জুলাই) নগরীর বৃহত্তম পাইকারি ওষুধের বাজার হাজারী লেইনে পরিচালিত ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।

এ সময় লেইনের মেসার্স লুনা ফার্মেসীতেফার্মেসী দীর্ঘদিন ধরে দেশীয় ঔষধের আড়ালে অননুমোদিত ঔষধ, ভায়াগ্রা ও বিদেশী অননুমোদিত ঔষধ বিক্রি করছিলো। সরেজমিনে দেখা যায়, মুল ফার্মেসীর আউটলেটে স্যালাইন ছাড়া অন্য কোনো ঔষধ নেই। কিন্তু গোডাউন তল্লাশি করলে দেখা যায় সেখানে বেনামী অননুমোদিত ঔষধ, বিদেশি ঔষধ আর যৌন উত্তেজক ঔষধ ছাড়া আর কিছুই নেই। ঘটনাচক্রে প্রতিষ্ঠানটির মালিক জনাব কানু নন্দি স্বীকার করেন যে তিনি শুধু এই বিদেশী ঔষধই বিক্রি করেন। এ সময় প্রতিষ্ঠানটি থেকে ১৪৯ ধরনের বিপুল পরিমানে ঔষধ জব্দ করা হয়।

এছাড়াও ড্র‍্যাগ আইন আইনে ৮০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। মালিকের কাছ থেকে ভবিষ্যতে এই অপরাধ আর করবেন না মর্মে মুচলেকা নেন ভ্রাম্যমান আদালত। উক্ত অভিযানে র‍্যাব-৭ এর সহকারী পরিচালক জনাব নুরুল আবছার ও ঔষধ প্রশাসন এর সহকারী পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরান অংশ নেন।

এই বিভাগের আরও খবর