chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খোলা প্রকৃতিতে শরীরচর্চা, গ্রেপ্তারের দাবি ওঠলো সোনমের বিরুদ্ধে

বিনোদন ডেস্কঃ সুশান্তের মৃত্যুর পর বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী সোনম কাপুরের। এবার খোলা প্রকৃতিতে শরীরচর্চা করায় ফের বিতর্কের মুখে পড়েছেন।

সকালে খোলা প্রকৃতিতে শরীরচর্চা করছেন সোনম; অভিনেত্রীর এমন একটি সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেন অনিল কাপুর তনয়া। এরপরই ক্ষোভে ফেটে পড়েন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। করোনাভাইরাসের নিয়ম ও স্বাস্থ্যবিধি ভেঙে সোনম বাইরে বেরিয়ে এই শরীরচর্চা করছেন মন্তব্য করে নেটদুনিয়ায় ক্ষোভ উগড়ে দেন অনেকে।

এদের মধ্যে আসজাদ নাজির নামের এক ব্যক্তি টুইটারে এমন কাণ্ডের জন্য সোনমের গ্রেপ্তার দাবি করেন।

তিনি লেখেন, মহামারীর মধ্যে লন্ডনে গিয়ে ১৪ দিনের কোটারেন্টিনে থাকার নিয়ম ভেঙেছেন সোনম কাপুর। ঘর থেকে বাইরে বেরিয়ে অন্যদের জীবনকে বিপদের মধ্যে ফেলছেন। আর নিজের এই নিয়ম ভাঙার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাই তাকে গ্রেপ্তারের দাবি জানাই। তার এমন দাবির সঙ্গে অনেকেই সহমত পোষণ করেছেন।

বিষয়টি সোনমের নজরে আসার পর তিনি লেখেন, কোয়ারেন্টাইনের কোনো নিয়ম ভাঙিনি আমি। বাড়ির সঙ্গে যে বাগান রয়েছে সেখানেই অনুশীলন করেছি। আর সেই ভিডিও শেয়ার করেছি। ওটি প্রাইভেট প্লেস, পাবলিক প্লেস নয়। কারণ স্বামী আনন্দ আহুজার বাড়িতেই অবস্থিত ওই জায়গাটি। এই মুহূর্তে আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে ঘরবন্দি অবস্থায় আছি।

সোনম আরো লেখেন, কিছু মানুষের হাতে নেট দুনিয়ায় অহেতুক মন্তব্য করার জন্য অঢেল সময় রয়েছে। এসব মানুষকে পাত্তা দেয়াই উচিত।

এই বিভাগের আরও খবর