chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুরাদপুর থেকে ইয়াবাসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক: নগরীর পাঁচলাইশ থানাধীন মুরাদপুর এলাকায় অভিযান চালিয়ে ১১ হাজার ৫৫৫ পিস ইয়াবা উদ্ধারসহ  ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যা ব।  এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা এবং কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।

বুধবার (২২ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত মো. আপন (৩৪) লক্ষীপুর জেলার রামগতি থানার মো. জসিম উদ্দিনের ছেলে।

চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি কাভার্ডভ্যান যোগে পন্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে।

খবর পেয়ে র্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন মুরাদপুর এলাকায় সিরাজ শপিং কমপ্লেক্স এর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ড ভ্যান এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র্যাবের সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র্বের  চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র্যাবের সদস্যরা ধাওয়া করে কাভার্ড ভ্যানটি আটক করত আসামী মো. আপনকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে কাভার্ডভ্যানটি  তল্লাশি করে কাভার্ডভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় ১১ হাজার ৫৫৫ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পন্য পরিবহনের আড়ালে উক্ত কাভার্ড ভ্যানের মাধ্যমে বিভিন্ন অভিনব কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

এই বিভাগের আরও খবর