chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আদর্শিক আওয়ামী লীগ কর্মী কখনও দুর্নীতিতে নিমজ্জিত হয় না: নওফেল

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-৯ আসনের সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরী বলেছেন, একজন আদর্শিক আওয়ামী কর্মী কখনও অনিয়ম-দুর্নীতিতে নিমজ্জিত হয় না।ছোটবেলা থেকেই আদর্শিক কর্মীদের এই রূপে দেখে এসেছি। নিজের ভেরিভাইড ফেসবুক পেজে দেওয়া পোস্টে এই মন্তব্য করেন। 

পোস্টে উপমন্ত্রী লিখেন, সরকারি ব্যয় ও ক্রয়ে অনিয়ম দূর্নীতি বাংলাদেশে আজ নতুন নয়। তবে সংবাদপত্রে এত সংবাদ আসা এবং এর প্রেক্ষিতে, দূর্নীতি অনিয়মের বিরুদ্ধে সরকারি দল বাংলাদেশ আওয়ামী লীগের সোচ্চার ভুমিকাও আমলে নেয়া প্রয়োজন। আওয়ামী লীগের তৃণমূলের কর্মীটি কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দিকে তাকিয়ে, বঙ্গবন্ধু ও দেশকে ভালোবেসে রাজনীতির মাঠ আঁকড়ে আছেন।

এরা রাজনৈতিক পদের সুবিধা নিয়ে ভাগ্যের উন্নয়ন করা দুরে থাক, এঁদের অনেকে রাজনীতি করতে গিয়ে সর্বশান্ত হয়েছেন। এঁদের দিকে তাকিয়েই, বঙ্গবন্ধু কন্যার দিকে তাকিয়েই, এখনো দেশের মানুষ আস্থা রাখে। এরা দেশের স্বার্থে, নৈতিকতার সাথে আপোষ করেননি বলেই এই দলের নিবেদিতপ্রাণ কর্মীগন দূর্নীতির বিরুদ্ধে নিজের দল সরকারে থাকলেও সোচ্চার থেকেছেন। এবং সরকারও এর জন্যেই ব্যবস্থা নিতে পারছে, কারণ সেই রাজনৈতিক সহযোগিতাও তারা পাচ্ছে। মামলা হচ্ছে, গ্রেফতার হচ্ছে, পয়সা ছড়িয়ে দলের খোলস বানানো আর সংশ্লিষ্টতা বাগানো লোকগুলোও বন্দি হচ্ছে।

এটি আওয়ামী লীগ সরকারে আছে বলেই, এবং সেই দলে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আছেন বলেই সম্ভব হচ্ছে। তাই এখনো দেশের মানুষ আস্থা রাখে আওয়ামী লীগেই কারন সত্যিকারের আদর্শিক আওয়ামী লীগ কর্মী দূর্নীতি অনিয়মে নিমজ্জিত হয় না। একেবারে ছোটবেলা থেকেই এই দলের আদর্শিক কর্মীদের এই রুপ দেখে এসেছি। দেশের মানুষ তাই আস্থা রেখেছেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগে।

এই বিভাগের আরও খবর