chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় শ্রমিকের হাতে ঠিকাদার খুন, খুনি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক  :চট্টগ্রামের রাঙ্গুনিয়ার তুচ্ছ ঘটনার জেরে নির্মাণ শ্রমিকের হাতে খুন হয়েছে একজন ঠিকাদার। ঘটনার ৭ ঘন্টার মধ্যেই স্থানীয়দের সহায়তায় আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. সুজন (২৬)। তিনি হাজীপাড়ার পেতাগাজী বাড়ির ইউছুপ মিস্ত্রির ছেলে এবং নির্মাণ কাজের ঠিকাদার।

খুনের ঘটনায় অভিযুক্ত মো. জাশেদ ওরপে সালমান শাহ (২০) একই এলাকার শামসুর রহমানের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হোসেন জানায়, অভিযুক্ত জাশেদ পেশায় একজন নির্মাণ শ্রমিক। সুজনের অধীনে সে কাজ করে। সোমবার কাজে যোগ না দিয়ে এলাকায় ঘুরছিল জাশেদ। তাকে ঘুরতে দেখে সুজন বকা দেয় এবং কাজে যোগ দিতে বলে। এই নিয়ে দু’জনে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে সুজন তাকে একটি থাপ্পড় মারেন। এই ঘটনার কিছুক্ষণ পর চায়ের দোকানে বসে থাকা সুজনকে পেছন থেকে লাঠি দিয়ে আঘাত করে। আঘাতটি সুজনের ঘাড়ে লেগে মাটিতে পড়ে যায়। ঐ অবস্থায় সে আবারও সুজনের মাথায় আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সুজন ৩ ভাই ও ৪ বোনের মধ্যে তৃতীয় সন্তান।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুব মিল্কী বলেন, “তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুন হয়েছে এই যুবক। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় নিহতের ভাই মো. হান্নান বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে আসামীকেও গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

এসএএস/

এই বিভাগের আরও খবর