chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রিয়েলমির দুই স্মার্টফোনে থাকেছে ওয়াচ

ডেস্ক নিউজঃ দিনদিন জনপ্রিয়তা লাভ করছে রিয়েলমি। এবার রিয়েলমির দুই স্মার্টফোনে থাকেছে ওয়াচ ডিভাইস। দেশের বাজারে রিয়েলমি সি১১ ও সিক্সের পাশাপাশি ওয়াচ ডিভাইস উন্মোচন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। আগামী ২২ জুলাই রিয়েলমির অফিশিয়াল ফেসবুক পেজে এক অনলাইন লঞ্চিং ইভেন্টে এ ডিভাইসগুলো উন্মোচন করা হবে।

রিয়েলমি বাংলাদেশের বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্দিষ্ট প্রাইজ রেঞ্জে বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে রিয়েলমি সি১১ স্মার্টফোনে থাকছে নাইটস্কেপ মোড ডুয়াল ক্যামেরা। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির সঙ্গে ৬ দশমিক ৫ ইঞ্চি মিনি-ড্রপ ফুল স্ক্রিন ডিসপ্লেতে বিনোদনের পাশাপাশি সোস্যাল মিডিয়া এনগেজমেন্টেও পাওয়া যাবে বাড়তি আনন্দ। রিয়েলমি সি১১-এর পাশাপাশি একই অনুষ্ঠানে ৬৪ মেগাপিক্সেলের প্রো ক্যামেরা ও প্রো ডিসপ্লের রিয়েলমি ৬ এবং রিয়েলমি ওয়াচ উন্মোচন করা হবে।

রিয়েলমির দাবি, তাদের সি সিরিজের স্মার্টফোনগুলো দারুণ সাড়া ফেলেছে। এরই মধ্যে সিরিজটির ১ কোটি ৩২ লাখ ফোন বিক্রি হয়েছে, যা একটি এন্ট্রি লেভেলের যেকোনো সিরিজের ক্ষেত্রে ঈর্ষণীয় সাফল্য। রিয়েলমি সি১১ স্মার্টফোনে রিভার্স চার্জিং প্রযুক্তি রয়েছে। ফলে ডিভাইসটি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। ৮৮ দশমিক ৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে সাড়ে ৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এতে ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরার পাশাপাশি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

রিয়েলমি সি১১ স্মার্টফোন দিয়ে নাইটস্কেপ মোডে লো-লাইটেও তোলা যাবে নান্দনিক সব ছবি। মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৩৫ এসওসি প্রসেসর সংবলিত ২ গিগাবাইট র্যামের ডিভাইসটিতে ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা রয়েছে। বাংলাদেশে মিন্ট গ্রিন ও পেপার গ্রে দুটি রঙে ডিভাইসটি পাওয়া যাবে।

এই বিভাগের আরও খবর