chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিশা ও জায়েদের বয়কটে যা বললেন ইলিয়াস কাঞ্চন

শিল্পী সমিতিতে ১ লাখ টাকা অনুদানের ঘোষণা

বিনোদন ডেস্কঃ মিশা ও জায়েদের বয়কটের ডাকে উত্তাল চলচ্চিত্রপাড়া।  শিল্পী সমিতি থেকে অন্যায়ভাবে সদস্যপদ বাদ দেয়ার কারণে মিশা সওদাগর ও জায়েদ খানের পদত্যাগ দাবি করছেন চলচ্চিত্র–সংশ্লিষ্ট ১৮টি সংগঠন। কিন্ত এবার মিশা-জায়েদের পক্ষ নিয়ে কথা বললেন জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে নতুনভাবে বলার কিছুই নাই। মানুষ কাজ করতে পারছে না, উপার্জন করতে পারছে না। সেই জায়গায় যদি এমন দলাদলি হয় তাহলে এটা অত্যন্ত দুঃখজনক বিষয়। এটা কোনোভাবেই কাম্য নয়।

ইলিয়াস কাঞ্চন আরও বলেন, পরিচালক-প্রযোজকদের উদ্দেশে আমি বলবো, আপনারা চলচ্চিত্রের অংশ যেমন আমরাও চলচ্চিত্রের অংশ। কেউ কাউকে বাদ দিয়ে চলচ্চিত্র এগুতে পারবে না। ভুলভ্রান্তি মানুষের হয়। পৃথিবীতে এমন কোনো মানুষ পাবেন না যে ভুল করে না। মানুষ জন্মগতভাবেই ভুল করে। ভুল হতেই পারে, কিন্তু এটাকে প্রজ্জ্বলিত করার চেষ্টা করবেন না। যদি কিছু হয়ে থাকে সবাই মিলে বসে সমাধান করি। সিনিয়ররা মিলে সবকিছু ঠিক করে দেই।

এ সময় শিল্পীদের সহযোগিতায় ১ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, আমার নিজেরও খুব একটা আয় নেই। আমার একটা বাড়ি আছে, ওইটার ভাড়া দিয়েই চলতে হয়। করোনার কারণে সেটাও ঠিকমতো পাচ্ছি না। তবে আমি শিল্পীদের জন্য ১ লাখ টাকা দিচ্ছি।

এই বিভাগের আরও খবর