chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিপ্লব বড়ূয়াকে নিয়ে বিভ্রান্তিমুলক পোস্ট, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটানো ও বিভ্রান্তিমুলক দিয়ে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ উঠেছে।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে তার সহকারী জিকো বড়ুয়া রোববার বিষয়টি জানিয়ে চট্টগ্রাম নগরের খুলশী থানায় জিডি করেছেন বলে ওই থানার ওসি প্রণব কুমার চৌধুরী জানিয়েছেন।

তিনি বলেন, অভিযোগটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িত ব্যক্তিকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ১৮ জুলাই বিনয় বড়ুয়া নামের এক ফেইসবুক আইডি থেকে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ছবি দিয়ে ‘নিখোঁজ সংবাদ’ উল্লেখ করে এক পোস্টে লেখা হয়, মানুষ কর্মের জন্য দুঃখ পায়, আর যাবতীয় কর্মের পিছনে থাকে তৃষ্ণা.. গৌতম বুদ্ধ। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না, যদি কোন সহৃদয় ব্যক্তি তার সন্ধান জানেন তবে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। সন্ধান প্রার্থী, শরণংকর থেরো, জ্ঞানশরণ বৌদ্ধ বিহার, ফলারিয়া, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম, বাংলাদেশ।

জিডিতে আরও উল্লেখ করা হয়, বিনয় বড়ুয়া নামের আইডিতে ব্যাবহার প্রোফাইল ছবি নাস্তিক আসাদ নুরের এবং এ আইডির আগের পোস্টের মাধ্যমে ধারণা করা হয় এটি ফেইক আইডি। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিরুদ্ধে কুৎসা রটানো, বিদ্বেষ ছড়ানো এবং বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং প্রধানমন্ত্রীর দপ্তরের ভাবমূর্তি অবনমনকারী বিভিন্ন কথা প্রচার করা হয়েছে।

উক্ত পোস্টে প্রদীপ বড়ুয়া নামের একজন পোস্টটি সমর্থন করে লিখেছেন, বিপ্লব কি দেশে আছে, সবাই কি পানি পড়া খাইয়াছে, প্রধানমন্ত্রীর কাছে যাবার কি পথ রুদ্ধ? মিডিয়াও তো একই ভূমিকায়। এই পোস্টে বিনয় বড়ুয়া কমেন্টের রিপ্লে দিতে গিয়ে প্রদীপ বড়ুয়াকে মামা সম্বোধন করেছে। এতে করে প্রমাণ হয় ফেইক আইডির বিনয় বড়ুয়া সাথে প্রদীপ বড়ুয়ার আত্মীয়তা ও যোগসাজশ রয়েছে।

প্রদীপ বড়ুয়া খুলশী এলাকায় আছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করলে সব উদঘাটন হবে বলেও জিডিতে উল্লেখ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর