chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডা.ফয়সল ইকবালকে হত্যার হুমকিতে মহানগর আ.লীগের নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরীকে প্রাণ নাশের হুমকিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

রবিবার (১৯ জুলাই) চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন এক যৌথ বিবৃতিতে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা.ফয়সল ইকবাল চৌধুরীকে দুস্কৃতিকারী কর্তৃক প্রান নাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গতকাল ১৮ জুলাই সন্ধ্যায় জনবহুল এলাকায় প্রকাশ্যে ফিল্মী কায়দায় ৭-৮ টি মোটর সাইকেল যোগে ২০-২২ জনের একদল দুস্কৃতিকারী ডা.ফয়সল ইকবাল চৌধুরীর মেহেদীবাগস্থ বাসার সম্মুখে গিয়ে তার খোঁজ করেন এবং তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকেন। এসময় তারা বাসার নিচে কর্তব্যরত দারোয়ানের কাছে গিয়ে ফয়সল ইকবাল কোথায় জানতে চান। এসময় দারোয়ানের কাছ থেকে তার খোঁজ না পেয়ে তারা চিৎকার করে বলতে থাকে ডা. ফয়সল ইকবালকে জানে মেরে ফেলবো।

নেতৃবৃন্দ শংকা ও উদ্বেগ প্রকাশ করে পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে সংশ্লিষ্ট এলাকার সিসি টিভি ফুটেজ দেখে সন্ত্রাসীদের সনাক্ত পূর্বক গ্রেপ্তারের জোর দাবী জানান।

এনসি

এই বিভাগের আরও খবর