chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডা. আইরিনের জানাজা শেষে গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের গাইনি বিভাগের রেজিস্টার সুলতানা লতিফা জামান আইরিন (৩৪) এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) আছরের নামাজের পর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মসজিদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পক্ষ থেকে ডা. আইরিনের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান হাসপাতাল পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসেন, ট্রেজারার রেজাউল করিম আজাদ, পরিচালনা পর্ষদের ডোনার সদস্য ও করোনা ইউনিটের উপদেষ্টা ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, পরিচালনা পর্ষদের সদস্য কুতুব উদ্দিন, পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক, উপ পরিচালক ( প্রশাসন) ডা. আশরাফুল করিম।

সুলতানা লতিফা জামান আইরিনকে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। তিনি মৃত্যুকালে আড়াই বছরের এক কন্যা সন্তান রেখে গেছেন।

আইরিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক ডা.
মইজ্জুল আকবরের স্ত্রী।

জানা যায়, করোনা আক্রান্ত হওয়ার পর ডা. আইরিন জামান ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। পরে তাকে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে আইরিনের অবস্থা খারাপ ছিল। পরে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আজ মঙ্গলবার দুপুর ১টা ৪০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর