chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবিতে ঝর্ণায় ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কলা অনুষদের পাশে পাহাড়ি ঝর্ণায় পড়ে এক কলেজ ছাত্র মারা গেছে। নিহত সাইফুল ইসলাম মুন্না চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা।

সোমবার (১৩) জুলাই বেলা ১১টার দিকে ঝর্ণায় দেখতে গিয়ে পা পিছলে ঝর্ণার স্রোতে তলিয়ে যায়। পরে দুপুর একটার দিকে ডুবুরি দল এসে তার লাশ উদ্ধার করে।

জানা যায়, পাহাড়ে নিজের হাতে লাগানো গাছ দেখতে গিয়েছিল সে। বৃষ্টি হওয়ায় পাহাড় পিচ্ছিল হয়ে গিয়েছিল। হঠাৎ পা ফসকে নিচে ঝর্ণার গভীর খাদে পড়ে ডুবে যায়। পত্যক্ষদর্শীরা বিশ্ববিদ্যালয় প্রসাশনকে জানালে, ডুবুরিদের খবর দেয়া হয়। তবে এতোক্ষণে ডুবে মারা যায় মুন্না।

এ বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া বলেন, টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলের কারণে চবির ঝর্ণায় তীব্র স্রোত সৃষ্টি হয়। এতে পড়ে যাওয়া ব্যক্তি সাঁতরে উঠতে পারেনি। আমরা শোনার সাথে সাথেই হাটহাজারী ফায়ার স্টেশনে খবর দিই। দুপুর ১টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

উল্লেখ্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ হতে ক্যাম্পাসের যে কয়টি স্থানকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নত করে সর্বসাধারণের যাতায়াত নিষিদ্ধ করা হয়েছিল, তার মধ্যে এই ঝর্ণা একটি। এর আগেও ঝর্ণায় মারা গিয়েছিল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী।

এই বিভাগের আরও খবর