chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘নিংশ্বাসের বন্ধু’র মিলবে সব ধরণের স্বাস্থ্যসেবা

নিজস্ব প্রতিবেদক : নগরীর চান্দগাঁও থানা এলাকার করোনাকালীন সময়ে স্বাস্থ্য সেবা বঞ্চিত মানুষকে স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার জন্য স্থানীয় গোলাম আলি নাজীর পাড়ার যুবকদের উদ্যোগে গড়ে তোলা হয়েছে “নিশ্বাসের বন্ধু মানুষ মানুষের জন্য” নামক স্বাস্থ্য সেবার বুথ।

“নিশ্বাসের বন্ধু” সংগঠনটি করোনা রোগী ও অসুস্থ রোগীদের জন্য সম্পুর্ণ বিনামুল্যে অক্সিজেন, নেবুলাইজার সেবা বাসায় পৌছে দেওয়া হবে। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ব্যক্তিদের জন্য সম্পুর্ণ বিনামূল্যে কাফনের কাপড়, দাফনের জন্য পিপিইসহ বিভিন্ন এন্টিসেপ্টি সামগ্রী সরবরাহ করা হচ্ছে।

সোমাবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সংগঠনের কার্য্যলয়ে প্রতিদিন ফ্রি মেডিকেল সেবা কার্যক্রম শুরু হবে।

স্থানীয় মোহাম্মদ আবুল মনসুর রুমেল, জামান চৌধুরী শিপলু, নাছির উদ্দীন, গিয়াস উদ্দীন, কাজী পারভেজ, বদরুল হোসেন,আবু বক্কর বাবু, এরশাদ হোসেন, আব্দুল্লাহ, আবুল হাসনাত, এরশাদ মিয়ার নেতৃত্বে পুরো চাঁন্দগাও এলাকা জুড়ে চলছে এ সেবা কার্যক্রম।

কোন ব্যক্তির অক্সিজেন, নেবুলাইজারসহ যে কোন চিকিৎসা সেবার প্রয়োজন হলে গোলাম আলি নাজীর পাড়া, পুলের গোরা, পুরাতন চাঁন্দগাও থানা চট্টগ্রামস্থ অফিসে সরাসরি বা মুঠোফোন (০১৮১৯-০৩৩৬৮১, ০১৮১৮-০১৬৫২৪, ০১৮১৯-৬২১১২০) নাম্বারে যোগাযোগ করলে বাসায় পৌছে দেওয়া হবে।

এই বিভাগের আরও খবর