chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিয়ে করার আগে বিশ্বকাপ জিততে চান রশিদ খান!

বিশ্বকাপ জেতার পর বিয়ে করতে চান আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের সুপারস্টার রশিদ খান। ‘আজাদী রেডিও’কে দেওয়া এক সাক্ষাৎকারে আইসিসি’র টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের এক নম্বর বোলার বলেন, ‘আফগানিস্তান যেদিন বিশ্বকাপ জেতার পর আমি বিয়ে করব।’

এখন পর্যন্ত কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের নকআউট পর্বে খেলার যোগ্যতা অর্জন না করতে পারা দলের একজন সদস্যের জন্য এটা অনেক বড় প্রতিজ্ঞা সন্দেহ নেই। বয়স মাত্র ২১। কিন্তু এই বয়সেই রীতিমত আকাশছোঁয়া সাফল্য পেয়েছেন রশিদ খান। আফগান ক্রিকেটের সবচেয়ে বড় তারকা তিনি। আফগান ক্রিকেট দলের অধিনায়ক স্বাভাবিকভাবেই দেশটির সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর। এত বড় তারকার বিয়ে নিয়ে আগ্রহেরও কমতি নেই। লেগ স্পিনিং অলরাউন্ডার আগ্রহের জবাবও দিলেন বেশ কৌশলে।

অল্প সময়েই সংক্ষিপ্ত পরিসরের ক্রিকেটের সবচেয়ে কার্যকর লেগ স্পিনারদের একজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা রশিদ খানের ক্যারিয়ার রূপকথার চেয়ে কোনো অংশেই কম নয়। ক্রিকেটের নবীন সদস্য আফগানিস্তানের জার্সিতে মাত্র ৭ টেস্ট, ৬৭ ওয়ানডে এবং ৪৮ টি-টোয়েন্টি খেলেই ২০০ উইকেটের মালিক তিনি।

শুধু জাতীয় দল কেন, বিশ্বের প্রায় সব ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগগুলোর ‘হটকেক’ বলা হয় রশিদ খানকে। তুমুল জনপ্রিয় এই স্পিনার ব্যাট হাতে দুর্দান্ত। স্বাভাবিকভাবেই ২১ বছর বয়সী তরুণ কবে বিয়ে করবেন তা নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহের কমতি নেই। অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন ঠিকই, কিন্তু সঙ্গে যুক্ত করলেন চমকে দেওয়া শর্ত।

এই বিভাগের আরও খবর