chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেওয়ানহাট থেকে শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : নগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকা থেকে ১৩ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে ডবলমুরিং থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১ টার দিকে খবর পেয়ে পুলিশ এ লাশ উদ্ধার করেন এবং ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। মৃত শিশুর নাম ইকরা।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরের জানালার সাথে ওড়না পেচিয়ে ইকরা আত্মহত্যা করেছে। বাকীটা তদন্তের পর পরিস্কার হওয়া যাবে। যদি কেউ পূর্ব পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়ে থাকে তাকে গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।

নিহত ইকরা ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকার সুপারিপাড়ার উসমান ফারুক বিপলু মেয়ে।সৎ মা শিরিন আক্তার ও তার বাবা বিপলুর সাথে সে বসবাস করতো। তার মা আখির সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিপলু শিরিন আক্তারকে বিয়ে করেন। ঘটনার সময় বিপলু ঘরে ছিলেন না। ঘরে ইকরা ও তার সৎ মা শিরিন আক্তারই ছিলেন।

ইকরার নানা পরিচয়দানকারী নুর মোহাম্মদ পুতু নামের একজন বলেন, এটি কখনো আত্মহত্যা হতে পারেনা। সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করেছে। পরে জানালার সাথে ওড়না পেচিয়ে তাকে ঝুলিয়ে রাখেন। শিরিন আক্তারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সব বেরিয়ে আসবে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, ওড়না পেচানো অবস্থায় তারা ইকরার লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের পর বুঝা যাবে। যদি হত্যা হয়ে থাকে তাহলে সংশ্লিষ্টদের গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।

 

এএমএস/

এই বিভাগের আরও খবর