chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে চোরাই স্বর্নসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে নগরীর বাকলিয়া থানাধীন নতুনব্রীজ এলাকা থেকে বিপুল পরিমান চোরাই স্বর্নসহ দুইজনকে আটক করা হয়েছে। আটককৃত হলেন মো. খালিদ হাসান ইমন (৩২) ও সুমন তালুকদার (৪২)।

বুধবার মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আসিফ মহিউদ্দীন এর তত্ত্বাবধানে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) কামরুল ইসলাম ও পুলিশ পরিদর্শক মোহাম্মদ রুহুল আমিন।

গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই ১৫৬.৮০ গ্রাম স্বর্নালংকার সহ মোঃ খালিদ হাসান ইমন (৩২)কে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি উক্ত স্বর্নালংকারসমূহ পিরোজপুর জেলা হতে চুরির মাধ্যমে সংগ্রহ করে চট্টগ্রামে বিক্রির উদ্দেশ্যে এনেছে মর্মে জানায়। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

অপর অভিযানে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৬৬৪.২১ গ্রাম স্বর্ণের পাত সহ সুমন তালুকদার (৪২)কে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি উক্ত পাত সমূহ মায়ানমার হতে অবৈধভাবে চোরাই পথে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে বিক্রির জন্য এনেছে মর্মে স্বীকার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরও খবর