chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর প্রতি আমুর কৃতজ্ঞতা প্রকাশ

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের নব নির্বাচিত সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু

তিনি বলেন, আজ নেত্রী ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্রের দায়িত্ব দিলেন আমাকে। এর জন্য আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাই।

বুধবার (৮ জুলাই) কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র হিসেবে দায়িত্ব পাওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যমকে এ কথা বলেন।

আমু বলেন, আমি সবসময়ই আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গে নানা আন্দোলন-সংগ্রামে ছিলাম। আমার স্ত্রী সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকায় কিছুদিন গ্যাপ ছিল।

তিনি বলেন, শরিক দলগুলোর সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখে প্রাসঙ্গিক কর্মসূচির মাধ্যমে ১৪ দলকে আরও গতিশীল করে সামনের দিক এগিয়ে নিয়ে যাব।

‘আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরিক দলগুলোর সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখে প্রাসঙ্গিক কর্মসূচি দেবো। বর্তমানে আমাদের দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলছে। সেখানেও জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো।’

আমু আরও বলেন, এর আগে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্রের দায়িত্বে ছিলেন জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সন্তান আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে ১৪ দলীয় জোট পরিচালনা করেছেন। নানা কর্মসূচি দিয়ে সব সময় শরিক দলগুলোকে সক্রিয় রেখেছেন। আজ তিনি নেই। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

এই বিভাগের আরও খবর