chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিদ্যুতের বিল মেটাতে কিডনি বেচার সিদ্ধান্ত নায়কের!

বিনোদন ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাসের লকডাউনে বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসির বিদ্যুতের বিল এসেছে  এক লাখ টাকা। আর সেই বিলের অঙ্ক দেখে মাথায় হাত নায়কের। তিনি ছাড়া অনেকের এরকম ভুতুড়ে বিল আসছে  বলিউড তারকাদের। ইতিমধ্যে মুম্বই শহরে বিদ্যুৎ বণ্টনের  দায়িত্বে থাকা আদানি পাওয়ারকে কাঠগড়ায় তুলে টুইট করা শুরু করেছেন তাপসী পান্নু, সোহা আলি খান,  হুমা কুরেশি,আরশাদ ওয়ারসির, রাজ কুন্দ্রারসহ আরোও অনেকে।  তবে সরাসরি প্রতিবাদের পথে না হেঁটে রসিকতার সুরে আমদানি পাওয়ারকে কটাক্ষ করেছেন আরশাদ ওয়ারসির । 

রবিবার আরশাদ ওয়ারসির বম্বে টাইমসে একটা সাক্ষাৎকারে বেরিয়েছে। সেই সাক্ষাৎকার প্রসঙ্গে টুইট করতে গিয়ে অভিনেতা লেখেন, “ধন্যবাদ রচনা এবং বম্বে টাইমস। আপনারা অনুগ্রহ করে আমার আঁকা কিনুন। আদানি পাওয়ারকে বিদ্যুতের বিল মেটাতে হবে। পরের মাসের জন্য একটা কিডনি বরাদ্দ রাখলাম।”

উল্লেখ্য, অভিনেতা আরশাদ ওয়ারসির  ১৯৯৬ সালের হিন্দি চলচ্চিত্র “তেরে মেরে সাপনে” অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। চলচ্চিত্রটি ব্যাবসায়িক দিক থেকে সফল ছিল। তিনি হাস্যরসাত্মক চলচ্চিত্র “মুন্না ভাই এম.বি.বি.এস.” (২০০৩) এবং “লাগে রাহো মুন্নাভাই” (২০০৬) চলচ্চিত্র দুটিতে অভিনয়ের মাধ্যেমে ব্যাপক পরিচিতি অর্জন করেন।

 

এই বিভাগের আরও খবর