chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোবাইল ফোনের দোকান টার্গেট করে চুরি করে ওরা ৫ জন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে বিকাশ ও মোবাইল ফোনের দোকান টার্গেট করে শতাধিক চুরি করে আসা একটি চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ।

আজ মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রাজু ওরফে রাসেল (২৬), মো. আল আমিন (২০), নাসরিন আক্তার পলি (৩২), মহরম আলী (২২) ও মো. সিরাজ (২৪)।

এর আগে গতকাল সোমবার সকাল ১১টার দিকে বাকলিয়া থানাধীন তুলতলীস্থ ডুবাই অলার কলোনীতে ধৃত আসামী নাসরিন আকতার পলির ভাড়া ঘরে অভিযান চালায় পুলিশ। এ সময় রাজু, আমিন ও পলিকে বিভিন্ন মডেলের ৩৬টি চোরাই এন্ড্রয়েড মোবাইল ফোনসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যমতে মহরম ও সিরাজকে গ্রেপ্তার করে পুলিশ।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতরা বিকাশ ও মোবাইল ফোনের দোকান টার্গেট করে চুরি করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রামের সানমার ওশান সিটি, রিয়াজউদ্দিন বাজার, তামাককুন্ডি লেইন, শাহ আমানত মার্কেটসহ দেশের বিভিন্ন স্থানে শতাধিক বিকাশ ও মোবাইলের দোকানে চুরির সাথে জড়িত বলে স্বীকার করেছে।

তিনি বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে বিকাশ ও মোবাইল ফোন চুরির অভিনব কৌশল সম্পর্কে তথ্য পাওয়া গেছে। তারা ভোরে সিএনজি অটোরিকশা নিয়ে চুরির জন্য বের হয়। এর আগে তারা টার্গেট ঠিক করে রাখে। সর্বশেষ গতকাল সোমবার সকাল ৭টার দিকে কর্ণফুলী থানাধীন সেন্টার ইত্যাদি শপিং কমপ্লেক্স মার্কেটের ২য় তলার জাম্বু মোবাইলের দোকান থেকে চুরি করার কথা স্বীকার করেছে তারা।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর