chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আটকের একদিন পরই ছাড়া পেলেন কুশল মেন্ডিস

আটকের একদিন পরেই আদালত থেকে জামিনে মুক্তি পেলেন শ্রীলঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিস। রোববার ভোরে (৬ জুলাই) বেপরোয়া গাড়ি চালিয়ে ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহীকে চাপা দেওয়ার ঘটনায় তাকে আটক করে দেশটির পুলিশ। দু্ঘটনার শিকার হওয়া ওই বৃদ্ধ ঘটনাস্থলেই মারা যান।

কুশল মেন্ডিসকে মুক্তি দেন পানাদুরা ম্যাজিস্ট্রেট কোর্ট। তবে ২০ লাখ শ্রীলঙ্কান রুপিতে জামিন দেওয়া হয় তাকে। কিন্তু আগামী ৯ সেপ্টেম্বর আবার আদালতে হাজিরা দিতে হবে তাকে।

এর পাশাপাশি তাকে ড্রাইভিং করারও অনুমতি দিয়েছে কোর্ট। পুলিশের তদন্ত অফিসার এবং মেডিকেল অফিসারের সুপারিশের প্রেক্ষিতে তাকে জামিন দিয়েছে কোর্ট। তবে রোববার মেন্ডিসকে পুলিশ স্টেশনে কাটাতে হয়েছিল। সোমবার কোর্টে তোলার পর জরিমানা দিয়ে জামিনে মুক্তি পান তিনি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, কুশল মেন্ডিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাগানের দেয়ালে আঘাত করে। সেই বৃদ্ধ দেয়ালে আঘাতপ্রাপ্ত হন। ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ। যদিও তাকে পানাদুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

২০১৫ সালে অভিষেক হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৪৪ টেস্ট, ৭৬ ওয়ানডে এবং ২৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে কুশল মেন্ডিস। করেছেন ৫৬৪৪ রান।

এই বিভাগের আরও খবর