chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের সংকটাপন্ন এন্ড্রু কিশোরের শারিরিক অবস্থা

বিনোদন ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় কণ্ঠশিল্পীর এন্ড্রু কিশোরের শারিরিক অবস্থা ফের অবনতি হয়েছে। 

রবিবার(৫জুলাই) সংগীত পরিচালক ফরিদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।  বর্তমানে নিজ শহর রাজশাহীতে বোন শিখা বিশ্বাসের ক্লিনিকে ভর্তি আছেন তিনি।

এ বিষয়ে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর পারিবারিক চিকিৎসক জানিয়েছেন, এন্ড্রু কিশোর বেঁচে আছেন তবে তার অবস্থা শারীরিক অবস্থা ক্ষণে ক্ষণে খারাপের দিকে যাচ্ছে। তিনি খুবই কষ্ট পাচ্ছেন। সৃষ্টিকর্তার কাছে তার জন্য দোয়া করবেন সবাই। দেশবাসীর কাছে অনুরোধ এমন গুজব ছড়াবেন না যা তার পরিবারের ওপর মানসিক চাপ বাড়িয়ে দেয়। এদিকে এরই মধ্যে ফেসবুকে এন্ড্রু কিশোরের মৃত্যু গুজব ছড়িয়ে পড়ে বারবার।

শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তাঁর শরীরে নন-হজকিন লিম্ফোমা নামের ব্লাড ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তাঁর চিকিৎসা শুরু হয়। কয়েক মাস ধরে সিঙ্গাপুরে চিকিৎসা শেষে গত মাসে দেশে ফিরেছেন।

উল্লেখ্য, ১৯৭৭ সালে ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে প্লেব্যাক গায়ক হিসেবে যাত্রা শুরু এন্ড্রু কিশোরের।এরপর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

ঢাকাই ছবিতে তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’, ‘আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান’, ‘ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘পড়ে না চোখের পলক’, ‘পদ্মপাতার পানি’, ‘ওগো বিদেশিনী’, ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘আমি চিরকাল প্রেমের কাঙালসহ অসংখ্য জনপ্রিয় বাংলা গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

এই বিভাগের আরও খবর