chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী থানাধীন বড়দীঘিরপাড়স্থ  এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ১১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ সোহেল (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

রবিবার (৫ জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন বড় দীঘিরপাড়স্থ মুরাদপুর টু হাটহাজারী রোডের বামপাশে চিশতিয়া সিএনজি রি-ফুয়েলিং এন্ড কনভারশন লিঃ এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী মোহাম্মদ সোহেল (১৯) কে আটক করে। ধৃত আসামীকে পালিয়ে যাওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে কোন সন্তোষ জনক জবাব না পাওয়ায় উপস্থিত সাক্ষীদের সম্মুখে দেহ তল্লাশীকালে তার পরিহিত জিন্স প্যান্টের বাম পকেট হতে ২,১১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লক্ষ ৫৬ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃত আসামী ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর