ঘরে বসেই পরীক্ষা দিচ্ছেন ফারিয়া

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। গত মাসে আংটিবদল করে বিয়ের ঘোষণা দিয়ে ফের নতুন আলোচনার জন্ম দেন। গ্ল্যামার আর ফ্যাশনে মনযোগী এই অভিনেত্রী বর্তমানে অবশ্য ঘরবন্দী হয়েই সময় পার করছেন করোনার কারণে। কিন্ত এ অবসর সময়ে ঘাড়ে চেপে বসেছে পরীক্ষা। ঘরে বসেই দিতে হচ্ছে পরীক্ষা।

তিনি ইউনিভার্সিটি অব লন্ডনে পড়ছেন আইন বিষয়ে। অনলাইনে ক্লাস করেন। গত বছরই সম্পন্ন করেছিলেন প্রথম বর্ষ। ১ জুলাই থেকে শুরু হয়েছে দ্বিতীয় বর্ষের পরীক্ষা, চলবে ১৬ জুলাই পর্যন্ত। অভিনয়, উপস্থাপনা, গান কোনোটাই করতে হচ্ছে না এখন। হাতে অগাধ সময়। তবু পড়তে ও পরীক্ষা দিতে একদমই ভালো লাগছে না ফারিয়ার। বলেন, ‘মাসের পর মাস মনের মতো কিছুই করতে পারছি না। এর মধ্যে উড়ে এসে জুড়ে বসল পরীক্ষা। না দিয়েও উপায় নেই। ফাঁকি দেওয়ার মানুষ আমি নই। যত কষ্টই হোক, পরীক্ষা দিয়ে যাচ্ছি। প্রথম দিনের পরীক্ষা বেশ ভালো হয়েছে। আশা করছি, বাকিগুলোও ভালো হবে।’

উল্লেখ্য,সর্বশেষ বাংলাদেশে নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পেয়েছে। এখানে তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে। অন্যদিকে কলকাতায় সর্বশেষ ‘বিবাহ অভিযান’ নামের একটি ছবি মুক্তি পেয়েছে। সেই ছবিতে ফারিয়ার নায়ক হিসেবে রয়েছেন অঙ্কুশ হাজরা। আর নতুন করে নুসরাত ফারিয়া কাজ করছেন ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে সিয়াম আহমেদকে।

Loading...